আজ শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩নং ওয়ার্ড জাতীয় শ্রমিকলীগ ও নারায়ণগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন ২৩০২ এর যৌথ উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ঃ গতকাল বাদ আছর সিদ্ধিরগঞ্জ চিটাগাংরোড শিমরাইল মোড়ে নারায়ণগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন ২৩০২ এর কার্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। ৩নং ওয়ার্ড জাতীয় শ্রমিকলীগ ও নারায়ণগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন ২৩০২ এর যৌথ উদ্যোগে আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে এক আলোচনায় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ হিসাবে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়িয়েছে। মায়ানমার থেকে বিতারিত রোহিঙ্গা শরণার্থীদের বাংলাদেশে আশ্রয় দিয়ে সহমর্মিতার হাত বাড়িয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উদার মানবিক মূল্যবোধের পরিচয় দিয়েছেন তা বিশ্ব দরবারে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।

বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একাদশ সংসদ নির্বাচনে পুনরায় প্রধানমন্ত্রী হিসাবে নির্বাচিত করার অঙ্গীকার করেন নেতাকর্মীরা। মিলাদ ও দোয়ায় বঙ্গবন্ধু ও তার শহীদ পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করা হয়। মাননীয় প্রধানমন্ত্রীর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

৩নং ওয়ার্ডের শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ জুলহাস উদ্দিন লিটনের সদ্য প্রয়াত মরহুম পিতা বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলীর রুহের মাগফেরাত কামনা করা হয়। মিলাদ ও দোয়ায় অংশ্রগহণ করেন এস.এম মাসুদ রানা, যুগ্ম সাধারণ সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক  ইউনিয়ন ২৩০২। মোঃ সেলিম খান, সভাপতি, ৩নং ওয়ার্ড জাতীয় শ্রমিকলীগ। মোঃ জুলহাস উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক, ৩নং ওয়ার্ড জাতীয় শ্রমিকলীগ। মোঃ সিকিম আলী বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক, ৩নং ওয়ার্ড শ্রমিকলীগ। মোঃ শাহজাহান, সাংগঠনিক সম্পাদক, ৩নং ওয়ার্ড শ্রমিকলীগ। আরোও উপস্থিত ছিলেন, সেলিম রেজা, যুগ্ম সম্পাদক, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগ। সড়ক পরিবহন শ্রমিক (২৩০২) নেতা মোঃ আলম, মনির হোসেন মনু, হুমায়ুন সহ অসংখ্য নেতাকর্মী।

স্পন্সরেড আর্টিকেলঃ